দ্যা ডেইলি এজুখেইশনে বিজ্ঞাপন দিতে কল করুন

+88 01521 20 70 54 (Call for Ad)

জবি ছাত্রলীগের নেতৃত্বের দৌড়ে এগিয়ে যারা

জবি ছাত্রলীগের নেতৃত্বের দৌড়ে এগিয়ে যারা


জবি প্রতিনিধি-

ঘনিয়ে আসছে বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিট জবি শাখা ছাত্রলীগের সম্মেলন। আসন্ন ২০জুলাই অনুষ্ঠিত হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বহুল আলোচিত এই সম্মেলন। উক্ত সম্মেলন উপলক্ষে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে মহড়া ও বিভিন্ন মানবিক কর্মকান্ডের মাধ্যমে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন পদ প্রত্যাশীরা।

সভাপতি-সাধারণ সম্পাদক পদে প্রার্থী হিসাবে অনেকের এগিয়ে আছেন বলে বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে। তারা নিয়মিত শোডাউনের পাশাপাশি কেন্দ্রীয় ছাত্রলীগের সাথে ডাকসু ভবন, মধুর ক্যান্টিন ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে নিয়মিত যাতায়াত করছেন।

শীর্ষস্থানীয় পদে আসতে পারেন এমন আলোচনায় আছেন গত কমিটির সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আশরাফুল আলম টিটন, গত কমিটির সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম আহ্বায়ক ইবরাহীম ফরাজী, যুগ্ম আহ্বায়ক ও সাবেক সহ-সভাপতি জামাল উদ্দিন, আব্দুল্লাহ্ শাহীন, সাবেক সহ-সভাপতি, সৈয়দ শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক হোসনে মুবারক রিশাদ, নাজমুল আলম, তারেক আজীজ, সহ-সভাপতি আল আমিন শেখ, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক (শরীফ-সিরাজ কমিটি) নাহিদ পারভেজ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আদম সাইফুল্লাহ, শেখ মেহেদী হাসান, সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল আফসার, উপ-আন্তর্জাতিক সম্পাদক (শরীফ-সিরাজ কমিটি) সৈকতুর রহমান, সাবেক সহ-সম্পাদক খন্দকার অমিত হাসান, আক্তার হোসেন, আসাদুজ্জামান আসাদ, আসাদুল্লাহ আসাদ।
এছাড়াও আলোচনায় রয়েছেন সাবেক দপ্তর সম্পাদক শাহবাজ হোসেন বর্ষণ, মোল্লা আনোয়ার হোসেন, নূর-ই-আলম, মেহেদী বাবু।

উল্লেখ্য, প্রেম ঘটিত তুচ্ছ কারণে সংঘর্ষে জড়ালে জবি ছাত্রলীগের সাবেক সভাপতি তরিকুল ইসলাম ও শেখ জয়নুল আবেদিন রাসেলের নেতৃত্বাধীন কমিটি ১৯ ফেব্রুয়ারি বিলুপ্ত ঘোষণা করে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। কাজেই, প্রায় পাঁচ মাস যাবৎ জবি ছাত্রলীগের কার্যক্রম স্থবির থাকে। নতুন কমিটির মাধ্যমে জবি ছাত্রলীগ যোগ্য ও কর্মী বান্ধব নেতৃত্ব পাবে বলে কর্মীদের প্রত্যাশা।

No comments

Powered by Blogger.